1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইপিজেডের বিভিন্ন ব্যাবসায়ীদের সাথে সিএমপি’র ইপিজেড থানার নিরাপত্তা সমম্বয় সভা

  • আপডেট সময়ঃ বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৬৭ জন দেখেছেন

মোঃ শহিদুল ইসলাম,সিনিয়র স্টাফ রিপোর্টারঃ চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার নিজস্ব হলরুমে আসন্ন ২০২৩ পবিত্র মাহে রমজান উপলক্ষে শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে ইপিজেড থানা এলাকার, সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থা ও অত্র এলাকার মার্কেটের সকল ব্যবসায়ী প্রতিনিধিদের সাথে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ইপিজেড থানার একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মেট্রোপলিটন সহকারী পুলিশ কমিশনার (বন্দর) মাহমুদুল হাসান, এসময় তিনি পবিত্র মাহে রমজান উদযাপনের শান্তিপূর্ণ ও নিরাপদ করতে সুনির্দিষ্ট বিষয়গুলোর উপর আলোকপাত করেন।

নিরাপত্তা সমন্বয় সভাটিতে বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরের প্রতিনিধিগণ, ইপিজেডের বিভিন্ন ব্যাবসায়ী ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ  ছাড়াও সিএমপি’র ইপিজেড থানার পক্ষে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার (বন্দর) মাহমুদুল হাসান, অফিসার ইনচার্জ (ওসি) ইপিজেড থানা মোঃ আব্দুল করিম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নুরুজ্জামান, অপারেশন অফিসার মোঃ আলতাফ হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন সংস্থার নেতৃবৃন্দরা।

শেয়ার করুন

আরো দেখুন......